Prolife Resources Ltd.-এর সেলস্ এন্ড মার্কেটিং বিভাগের প্রধানের দায়িত্ব গ্রহন করলেন ডাঃ মুহাম্মদ মাসুদ আলম

এগ্রিলাইফ২৪ ডটকম: উন্নত বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির পণ্য সরবরাহের ব্রত নিয়ে Prolife Resources Ltd.-এর সেলস্ এন্ড মার্কেটিং বিভাগের প্রধানের দায়িত্ব গ্রহন করলেন ডাঃ মুহাম্মদ মাসুদ আলম। তার এই যোগদানের মাধ্যমে দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরে Prolife Resources Ltd.-এর বাজারজাতকৃত পণ্যের বিপণন কার্যক্রম আরো জোরদার হলো বলে জানিয়েছে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) থেকে তার উপর এ দায়িত্ব অর্পন করে কোম্পানিটি।

Prolife Resources Ltd. যোগদানের পূর্বে ডাঃ মুহাম্মদ মাসুদ আলম Bio Care Agro Limited, Misham Agro Ltd, New Hope Feed Mill (BD) Ltd. এবং গাইবান্ধার SKS Foundation- এ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

ডাঃ মুহাম্মদ মাসুদ আলম, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয, দিনাজপুর থেকে ডিভিএম ডিগ্রী সম্পন্ন করে ২০১১ সালে তাঁর পেশাগত জীবন শুরু করেন। তার গ্রামের বাড়ি শেরপুর জেলার চকসাহাব্দী গ্রামে। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও ২ সন্তানের জনক।

Prolife Resources Ltd. কর্তৃপক্ষ জানায়, বিপণনে অত্যন্ত দক্ষ এবং পরীক্ষিত কর্মকর্তা ডাঃ মুহাম্মদ মাসুদ আলম-এর গতিশীল নেতৃত্বে Prolife Resources Ltd.-এর বিপণন কার্যক্রম আরও গতি পাবে। কোয়ালিটির পাশাপাশি বিপণনের দিক দিয়েও Prolife Resources Ltd.- এর বাজারজাতকৃত পণ্য সংশ্লিষ্টদের মাঝে আস্থার ব্র্যান্ড হবে বলে তাদের প্রত্যাশা।