এনার্জি টেকনোলজিতে কো-অর্ডিনেটর হিসেবে যোগ দিলেন মোঃ জাকের হোসেন

এগ্রিলাইফ২৪ ডটকম: দেশের কৃষি যন্ত্রপাতি জগতে অন্যতম বিশ্বস্থ প্রতিষ্ঠান এনার্জি টেকনোলজিতে কো-অর্ডিনেটর হিসেবে যোগ দিলেন মোঃ জাকের হোসেন। এর আগে তিনি বিভিন্ন স্বনামধন্য কোম্পানিতে সফলতার স্বাক্ষর রেখেছেন। চলতি অক্টোবর মাসের ১৬ তারিখ থেকে তিনি এ কোম্পানিতে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। তিনি এনার্জি টেকনোলজি ও দি পোল্ট্রি সলিউশন লি:-এর সেলস-মার্কেটিং এবং কাস্টমার সার্ভিস -এর দায়িত্ব পালন করবেন। এর আগে তিনি Hytem Bangladesh এ কমার্শিয়াল লেয়ার ইকুইপমেন্ট সাপ্লাই কোম্পানীতে প্রজেক্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

সম্মানিত কাস্টমারদের কার্যক্রম আরো উন্নততর সেবা দেওয়ার লক্ষে তিনি দক্ষতার সাথে দায়িত্ব পালন করবেন বলে আশা প্রকাশ করেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোস্তফা জাহান পলাশ। তার যোগদানের মধ্য দিয়ে এনার্জি টেকনোলজি ও দি পোল্ট্রি সলিউশন লি:-এর কাস্টমারদের আরও উন্নততর সেবা দিতে সক্ষম হবেন বলে মনে করেন কোম্পানিটির চেয়ারম্যান আফরোজা ইয়াসমিন।

সম্প্রতি হেড অফিসে তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় এজিএম সেলস অ্যান্ড মার্কেটিং আবু হাসান কাজী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মোঃ জাকের হোসেন অতীশ দীপান্তর বিশ্ববিদ্যালয় হতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রোনিক্স ইঞ্জিনিয়ারিং এর উপর বিএসসি ডিগ্রী লাভ করেন। তিনি ২০০৮ থেকে ২০০৯ সাল পর্যন্ত ডেল্টা কম্পোজিট নিটিং ইন্ডাস্ট্রিজ লিঃ এ উপ-সহকারী প্রকৌশলী পদে কাজ করেন। এরপর ২০০৯ থেকে ২০১১ পর্যন্ত ব্র্যাক পোল্ট্রি ফার্মে উপ-সহকারী প্রকৌশলী পদে কাজ করেন । পরবর্তীতে তিনি ২০১১ থেকে ২০১৬ পর্যন্ত এএফএস এন্টারপ্রাইজ বিগ ডাচম্যানে কাজ করেন। অভিজ্ঞ এ প্রকৌশলী ২০১৬ থেকে ২০২০ AGCO GSI (Malaysia) SDN BHD সার্ভিস ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেন।

মোঃ জাকের হোসেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার এক গর্বিত সন্তান। নতুন কোম্পানীতে কাজ করার মধ্য দিয়ে তিনি তাঁর অভিজ্ঞতাকে আরো কাজে লাগাতে পারবেন বলে আশা প্রকাশ করেন। তিনি শিল্প সংশ্লিষ্ট সকল স্টেক হোল্ডারদের র আন্তরিক দোয়া কামনা করেছেন।