বাঁধন বাকৃবি জোনের নতুন কমিটি গঠিত

বাকৃবি প্রতিনিধি: স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জোনাল পরিষদের ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে সভাপতি পদে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের ৫ম বর্ষের শিক্ষার্থী সোয়েব মীম। সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. শাহরিয়ার ফেরদাউস রিফাত।

শনিবার (১৬ মার্চ) সন্ধ্যা ৭ টায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে বাঁধনের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ওই নতুন কমিটি ঘোষণা করা হয়।

‘বাঁধন’ বাকৃবি জোনাল পরিষদের সাবেক সভাপতি মো. নাজমুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির শিক্ষক উপদেষ্টা অধ্যাপক ড. মাহফুজা বেগম, বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ও সংগঠনটির শিক্ষক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সংগঠনটির শিক্ষক উপদেষ্টা অধ্যাপক ড. মো. আজহারুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. আফরিনা মুস্তারিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও প্রায় শতাধিক বাঁধন কর্মী।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি শরীফ বিশ্বাস ও সৈয়দা তাহমিদা ইয়াসমিন, সহ- সাধারণ সম্পাদক অনুপম দাস, সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান অংকন, সহ- সাংগঠনিক সম্পাদক আনিকা তাবাসসুম, কোষাধ্যক্ষ সোহেলী সাদিয়া, দপ্তর সম্পাদক ফারহান-উল-ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা. আলভী সাবিয়া, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক আফ্রিদি হাসান। এড়াও কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে আছেন মো. শামীম গাজী এবং মো. মাফিদুল ইসলাম জয়।