সফলভাবে সমাপ্ত হলো 5th CEVET BD

এগ্রিলাইফ২৪ ডটকম:সফলভাবে সমাপ্ত হলো পঞ্চমবারের মত তিনদিনব্যাপি Continuing Education for the Veterinarians of Bangladesh (CEVET) সম্মেলন। সম্মেলনটি ২০ নভেম্বর বিকাল তিনটায় আনুষ্ঠানিকভাবে শেষ হয়। দেশ ও জাতিগঠনে প্রাণিসম্পদ সেক্টরের অবদান অতুলনীয়।একজন ভেটেরিনারিয়ানতার পেশাগত ক্ষেত্রে অগ্রগতির সাথে সাথে নিজেকে যেন আপ-টু-ডেট রাখতে পারেন এবং সেইসাথে দক্ষতা বজায় রাখতে এবং উন্নত করতে পারেন সে লক্ষে পর্যটন নগরী কক্সবাজারে উৎসবমূখর পরিবেশে পঞ্চমবারের মত আয়োজন করা হয় এ সম্মেলন ।

গত শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে এর উদ্বোধন করা হয়। এতে প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা.মনজুর মোহাম্মদ শাহজাদার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মৎস্য ও প্রাণিসম্পদ সচিব ডঃ নাহিদ রশিদ।

ভেটেরিনারিয়ানদের পদচারনায় এ তিনদিন এক মিলনমেলায় পরিণত হয়েছে কক্সবাজারের সমুদ্র সৈকত থেকে প্রতিটি জায়গা।। সম্মেলনকে কেন্দ্র করে সরকারি বেসরকারি সকল পর্যায়ে কর্মরত ভেটেরিনারিয়ানরা একত্রিত হয়েছিলেন তিনদিনের এ সম্মেলনে।

প্রাণিসম্পদ অধিদপ্তর (DLS), ন্যাশনাল ভেটেরিনারি ডিন কাউন্সিল (NVDC), বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল (BVC), বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশন (BVA), এবং বাংলাদেশ কলেজ অব ভেটেরিনারি সার্জনস (BCVS) সম্মেলনটি যৌথভাবে আয়োজন করে।সম্মেলন আয়োজনে কারিগরি সহায়তা দিয়েছে এফএও বাংলাদেশ।