নবনিযুক্ত কৃষি কর্মকর্তাদের সঠিক ও সুষ্ঠুভাবে কাজ করতে হবে-কৃষি সচিব

এগ্রিলাইফ২৪ ডটজম:নবনিযুক্ত কৃষি কর্মকর্তাদের সঠিক ও সুষ্ঠুভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ নির্মাণে কৃষকের পাশে থেকে কাজ করার পাশাপাশি চাকরিতে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

আজ রবিবার (৪ ডিসেম্বর) রাজধানী ফার্মগেটস্থ আ.কা.মু. গিয়াস উদ্দিন মিলকী অডিটোরিয়ামে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউটের আয়োজনে ৪০ তম বিসিএস (কৃষি) ক্যাডারে নব নিযুক্ত যোগদানকৃত কর্মকর্তাগণের ওরিয়েন্টেশন প্রোগ্রাম-এ প্রধান অতিথির বক্তব্যে কৃষি সচিব মো:সায়েদুল ইসলাম এসব কথা বলেন। এসময় প্রধান অতিথি নবনিযুক্ত কৃষি কর্মকর্তাদের বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্রশ্রী বড়ুয়া, অতিরিক্ত সচিব, সম্প্রসারণ অনুবিভাগ, কৃষি মন্ত্রণালয়। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে ২৬০ জন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে এবং ২৩ জন মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউটে যোগদান করেন।

অনুষ্ঠানে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশাসন ও অর্থ উইং এর পরিচালক মো: তাওফিকুল আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণ উইং এর পরিচালক মো: শহীদুল ইসলাম খান।

কৃষি তথ্য সার্ভিসের পক্ষে দপ্তর পরিচিতি পর্বটি পরিচালনা ও প্রবন্ধ উপস্থাপন করেন কৃষি তথ্য সার্ভিস-এর ডিডি ড. শামিম আহমেদ।