সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন রচনা করলো AHCAB বার্ষিক বনভোজন-২০২২

এগ্রিলাইফ প্রতিবেদক:বনভোজন আমাদের  সংস্কৃতির এক অবিচ্ছেদ্য অংশ। ব্যস্ত জীবনে বনভোজন মানেই আনন্দঘন মুহূর্তগুলো ভাগাভাগি করে নেওয়া। আর এ উদ্দেশ্যকে সামনে রেখে দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরে জড়িত ব্যবসায়ীদের সংগঠন এনিমেল হেলথ্ কোম্পানিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (AHCAB) আয়োজন করলো বার্ষিক বনভোজন-২০২২।

শনিবার (১৭ ডিসেম্বর) সংগঠনের সদস্য ও পরিবারের জন্য মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার ইসাপুরায় ঢালী’স আম্বার নিবাস রিসোর্ট বেছে নেওয়া হয় এ বনভোজনকে কেন্দ্র করে। একে অন্যের সঙ্গে সৌহার্দ্য ও সম্প্রীতির বন্ধন রচনা করতে।



সকালের দিকে হালকা কুয়াশা থাকলেও বেলা বাড়ার সাথে সাথে মিষ্টি রোদের হাসি আনন্দ উৎসবের জানান দিতে থাকে।ছেলেমেয়েদের জন্য ছিল নানা রকমের দৌড়; মহিলাদের জন্য ছিল ঐতিহ্যবাহী বালিশ খেলা আর বড়রা অংশ নিয়েছিল কৃতি ক্রিকেট ও ফুটবল ম্যাচে। তবে সভাপতি একাদশ এবং সাধারণ সম্পাদক একাদশ-এর মধ্যে রশি টানাটানি ছিল অত্যন্ত আকর্ষণীয়।



AHCAB প্রেসিডেন্ট ডাঃ এম নজরুল ইসলাম ও সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আফতাব আলম, কোষাধ্যক্ষ জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন, যুগ্ম মহাসচিব মোশাররফ হোসেন চৌধুরী, এক্সিকিউটিভ সদস্য, ডা. খন্দকার মাহমুদ হোসেন ডা. মো. মোজাম্মেল হক খান মোঃ খোরশেদ আলম মোঃ সাইদুল হক খান, অফিস সচিব মোঃ কামরুল হোসেন প্রমুখ উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করেন।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মেতে উঠেছিলেন সবাই অনেকদিন পর আনন্দ উচ্ছ্বাসে। কোভিড-১৯ এর জন্য বিগত ২ বছর পিকনিক আয়োজন করতে না পারার কথাও বলেন আয়োজকরা। সবশেষে ছিল আকর্ষণীয় র‌্যাফেল য়ª যেখানে প্রথম পুরস্কার হিসেবে ৩২ ইঞ্চি স্মার্ট টিভি জেতার সৌভাগ্য অর্জন করেন নাভানা ফার্মাসিটিক্যালস লিমিটেড-এর এনিম্যাল হেলথ্ ডিভিশনের হেড অফ সেলস জনাব শাহিদ হোসেন।



বৈশ্বিক মহামারীর ধকল কাটিয়ে ওঠার পর নানা আয়োজনের মধ্য দিয়ে জাগতে শুরু করেছে। যদিও দেশের সার্বিক ব্যবসা পরিস্থিতি তেমন একটা সুবিধার নয় তারপরেও বনভোজনে সংগঠনের অধিকাংশ সদস্যরা সপরিবারে অংশ নেন। করোনা মহামারীর দুঃসহ স্মৃতি পেছনে ফেলে, সমাজ জীবনের ছোটখাট কষ্ট ভুলে, ব্যস্ত জীবনের কোলাহলকে পাশ কাটিয়ে প্রাণের স্পন্দনে তাদের জীবন আরো সুন্দর হবে এমনটাই আশা করেন আহকাব সদস্যরা।