উদ্যোক্তাদের দৃষ্টি কেড়েছে বগুড়ার "ইন্ডাস্ট্রিয়াল মেশিনারী অ্যান্ড ম্যানুফ্যাকচারিং ইকুইপমেন্ট এক্সপো"

এগ্রিলাইফ২৪ ডটকম:উদ্যোক্তাদের দৃষ্টি কেড়েছে বগুড়ার "ইন্ডাস্ট্রিয়াল মেশিনারী অ্যান্ড ম্যানুফ্যাকচারিং ইকুইপমেন্ট এক্সপো"। শিল্প নগরী বগুড়ায় তিন দিনব্যাপী আয়োজিত এ প্রদর্শনর আজ শুক্রবার ছিল দ্বিতীয় দিন। সকালের দিকে ভিড় বেশি না থাকলেও জুম্মার নামাজের পর দর্শনার্থী ও উদ্যোক্তাদের ব্যাপক সমাগম লক্ষ্য করা যায়। বগুড়র হোটেল মম ইন কনভেনশন সেন্টারে প্রদর্শনীটি আগামীকাল ১২ নভেম্বর সমাপ্ত হবে। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

মেলায় কথা হয় চিকস্ এন্ড ফিডস্ লি:-এর-এসএম কামরুল হাসান-এর সাথে। তিনি এগ্রিলাইফকে বলেন, এ অঞ্চলে কৃষিভিত্তিক শিল্প কারখানা প্রসারের যথেষ্ট সুযোগ রয়েছে, সেই লক্ষে তাদের কোম্পানি এখানে অংশগ্রহণ করছে। তাদের Global Partner FCM, China, SALMET Gmb & Co. KG, Meyn, Netherland, Mancini Group, Italy, Ishii Poultry, Japan, SKOV, Denmark প্রভৃতি মেশিনারিজগুলির তথ্য উপস্থাপন করছেন। এছাড়াও তাদের কারিগরী বিভিন্ন রকম সেবা সম্পর্কে জানতে পারছেন উদ্যোক্তারা।

প্রদর্শনীতে আটটি দেশ তথা ভারত, চীন, ইটালি, জার্মান, তাইওয়ান, কোরিয়া, জাপান ও টার্কির ৫৬ টি স্টল রয়েছে যা দর্শনার্থীদের এবং নতুন নতুন উদ্যোক্তাদের আকর্ষণ করছে। এর আগে গতকাল বৃহস্পতিবার এ মেলার উদ্বোধন করেন বগুড়া চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন।