থাইল্যান্ডের মাটিতে BSA সদস্যদের আনন্দঘন এক সন্ধ্যা

এগ্রিলাইফ২৪ ডটকম:বিদেশের মাটিতে যখন একটি অনুষ্ঠানে নিজ দেশের সকলকে এক প্লাটফর্মে দেখা যায় সেটি যে কি আনন্দের তা শুধু অংশগ্রহনকারীরাই অনুভব করতে পারে। এমনি এক অনুষ্ঠানে একত্রিত হয়েছিলেন বাংলাদেশ সীড এসোসিয়েশনের প্রায় ৫০ জন সদস্য। তাদের চোখে মুখে ছিল সফলতার উচ্ছ্বাস। আর এই উচ্ছ্বাস বহুগুণে বাড়িয়ে দিয়েছিল কৃষিবিদ সীডের চেয়ারম্যান ও কৃষিবিদ গ্রুপের এমডি  ড. আলী আফজাল-এর বিপুল ভোট ও সমর্থনের ভিত্তিতে (APSA)-এর এক্সিকিউটিভ কমিটির মেম্বার হিসেবে জয়লাভ।

গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) থাইল্যান্ডে Central World কনভেনশন হলে আয়োজিত এশিয়া প্যাসিফিক সীড অ্যাসোসিয়েশন-এর সম্মেলন শেষে এক নৈশভোজে যোগ দেন বাংলাদেশ সীড এসোসিয়েশনের প্রায় ৫০ জন সদস্য। সম্মেলন শেষে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।



সমাপনী অনুষ্ঠানে আব্দুল আউয়াল মিন্টু,  এএইচএম হুমায়ুন কবির, আতাউস সোপান মালিক, মাহবুব আনাম, শরীফ মোহাম্মদ তসলিম রেজা, ফৌজিয়া ইয়াসমিন, মালিক মুহাম্মদ রুবায়েত, মোঃ আবু তাহের, ফখরুল ইসলাম, শামসুল আলম, নুরুজ্জামান চন্দন সহ বাংলাদেশ  সীড অ্যাসোসিয়েশন-এর সদস্যগণ থাইল্যান্ডের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।