APSA-এর এক্সিকিউটিভ কমিটির সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় ডঃ আলী আফজাল-কে সম্বর্ধনা প্রদান

রাজধানী প্রতিনিধি:কৃষিবিদ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও কৃষিবিদ সীডের চেয়ারম্যান, বাংলাদেশ সীড এসোসিয়েশনের (BSA) সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডঃ আলী আফজাল-কে APSA-এর এক্সিকিউটিভ কমিটির সদস্য পদে বিপুল ভোটে হিসাবে নির্বাচিত হওয়ায় মনোজ্ঞ সম্বর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কৃষিবিদ গ্রুপ।

আজ রবিবার (২০ নভেম্বর) কৃষিবিদ গ্রপের কর্পোরেট হেড কোয়ার্টারে কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, গ্রুপ ডিএমডি, ডিরেক্টর অব এইচআর সহ গ্রুপের সকল কোম্পানির এমডি, সিইও, বিজনেস হেড, ডাইরেক্টর অব লিগাল ডিভিশন, ফাইনান্স ডিরেক্টরসহ সকল কর্মকর্তাগন উপস্থিতিতে এক মনোজ্ঞ সম্বর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



ড. আলী আফজাল গত ১৭ ই নভেম্বর থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত APSA Congress এর এজিএমে Executive Member পদে বিপুল ভোটে নির্বাচিত হন। তিনি সকল ভোটারদের বিশেষ করে বাংলাদেশ সীড এসোসিয়েশনের (BSA)-এর সকল সদন্য, বাংলাদেশের APSA-এর প্রতিনিধি, বিশ্বের সকল বীজ কোম্পানীর প্রতিনিধি এবং শুভাকাঙ্ক্ষীদের নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ড. আলী আফজাল। তিনি দেশের বীজ শিল্প উন্নয়নে বাকী জীবন APSA এর মাধ্যমে ভবিষ্যতে অবদান রাখার আশাপোষন করেন।



এর আগে গতকাল রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে কৃষিবিদ গ্রুপের বিভিন্ন কর্মকর্তা বিশেষ করে কৃষিবিদ সিটি, কৃষিবিদ বাজার, কৃষিবিদ ল্যান্ড ডেভেলপমেন্ট এর মার্কেটিং টিম এবং গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর সেক্রেটারিয়েট কর্মকর্তাগন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।