বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন (BPIA)-এর ২০২৩-২৫ মেয়াদের পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাজধানী প্রতিনিধি:বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন (BPIA)-এর এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে প্ল্যানেট এগ্রো লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব শাহ্ হাবিবুল হক এবং সাধারণ সম্পাদক হিসেবে ইউনাইটেড এগ্রো কমপ্লেক্স এর স্বত্ত্বাধিকারী খন্দকার মুহাম্মদ মহসিন নব নির্বাচিত কার্যনিবার্হী সদস্যদের সর্বসম্মতিক্রমে নির্বাচিত হয়েছেন। আগামী ২ ফেব্রুয়ারী নতুন কমিটি দায়িত্ব গ্রহন করবেন বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) নির্বাচন কমিশনের চেয়ারম্যান এবং অপর দুই সদস্য বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন (BPIA)-এর ২০২৩-২৫ মেয়াদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পত্রে স্বাক্ষর করেন।

বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশন-এর ২০২৩-২০২৫ মেয়াদে নব নির্বাচিত কার্যনিবার্হী কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ডা. এম. এম. খান ও খন্দকার মনির আহমেদ এবং কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন মো: মিজানুল ইসলাম খান। যুগ্ম মহাসচিব হিসেবে এ. কে. ফজলুল হক ও মো: নুরুল মোরশেদ খান। এছাড়া প্রচার সম্পাদক হিসেবে মো: তোফাজ্জল হোসেইন, সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে ইমরান হোসাইন নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে কার্যনির্বাহি সদস্য হিসেবে যথাক্রমে ডা. মোছাদ্দেক হোসেন, কৃষিবিদ অঞ্জন মজুমদার, টি আই এম যাহিদুর রহিম জোয়ার্দার, মাহবুব আলম, মো: আব্দুর রহিম, মো: আলমগীর হোসেন, মিসেস শাওন, ফয়েজ আহামেদ, মো: ইসরাফিল এবং কাজী আবু সাইদ নির্বাচিত হয়েছেন।

দেশের পোল্ট্রি শিল্পের সবচেয়ে পুরাতন এই সংগঠনটি পোল্ট্রি শিল্পের জন্য কাজ করবে এবং সকলে মিলে একটি ছাতা নিচে এসে দেশের অন্যান্য শিল্পের মতো এ শিল্পকেও একটি শক্ত ভিত্তির উপর দাঁড় করাতে সঠিক নেতৃত্ব দিয়ে যাবেন বলে আশা করেন।