বাফিটা পরিবারের সকল সদস্য একই সূত্রে গাঁথা-সুধীর চৌধুরী

এগ্রিলাইফ প্রতিনিধি: বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইমপোটার্স এন্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশন (বাফিটা) পরিবারের সকল সদস্য একই সূত্রে গাঁথা। সুখে দুখে তারা সব সময় এক সাথে চলতে চান, এক হয়ে থাকতে চান। করোনার কারণে বিগত তিন বছরে এ ধরনের আয়োজন করা সম্ভব হয় নাই তাই এবারের আয়োজনটি করতে পেরে অত্যন্ত ভালো লাগছে। আশা করি আগামীতে সব কিছু ভাল থাকলে চমৎকার আয়োজনের মাধ্যমে ঢাকার বাহিরে কোন এক নৈসর্গিক পরিবেশে এ ধরনের আয়োজন করার ইচ্ছা রয়েছে বাফিটার।

শুক্রবার (৩ ফেব্রুয়ারী) রাজধানী ঢাকার অদূরে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে এক চমৎকার রিসোর্ট সাইরা গার্ডেনে ভিন্নধর্মী আমেজে বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইমপোটার্স এন্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশন (বাফিটা)-এর বার্ষিক বনভোজন ২০২৩-এ এসব কথা বলেন বাফিটার সভাপতি বাবু সুধীর চৌধুরী।



এসময় সুধীর চৌধুরী বলেন, সবকিছু ঠিক থাকলে আগামী বছর সেন্টমার্টিন-এ ছেড়া দ্বীপের সাউথ বিচে গড়ে ওঠা অত্যন্ত মনো:মুগ্ধকর "সিনবাদ" রিসোর্টে বাফিটার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হবে। তিনি অংশগ্রহনকারী সকল সদস্য ও তাদের পরিবারবর্গকে আন্তরিক শুভেচ্ছা ও স্বাগত জানান।



বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রিডিয়েন্টস ইমপোটার্স এন্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশন (বাফিটা) এর সাধারণ সম্পাদক জনাব হেলাল উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, জনাব আবুল কালাম আজাদ, জনাব আমিরুল ইসলাম মন্টু, জনাব হাবিবুর রহমান, জনাব জহিরুল ইসলাম, জনাব এনামুল হক প্রমুখ।



বক্তারা বৈশ্বিক নানা সমস্যার মধ্যে থেকেও বাফিটা তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে তারপরও এ ধরনের একটি আয়োজন করার জন্য আয়োজকদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। কর্মব্যস্ততার মাঝেও আমাদের সকলকে পরিবারের জন্য সময় দিতে হবে এতে পারিবারিক বন্ধন যেমন বাড়বে তেমনি পরিবারের ছোট থেকে বড় সকলের মধ্যে একটি সুসম্পর্ক তৈরী হবে বলে মনে করে বক্তারা। চিত্ত বিনোদন মানুষের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। এ ধরনের আয়োজন সত্যিই মানসিকভাবে সদস্যদের কাজে কর্মে উজ্জীবিত করে যা পরবর্ত্তীতে কাজে উদ্যম আনতে সহায়তা করে।



দিনব্যাপী নানা আয়োজনে ছিল চমৎকার চমৎকার সব খেলাধুলা যাতে অংশগ্রহণ করেন ছোট বড় সকলে। সকল সদস্য উপভোগ করেন অত্যন্ত চমকপ্রদ সঙ্গীতানুষ্ঠান। সবশেষে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র। নানা উৎসব আর নানা আয়োজনে ভরপুর ছিল এবারের আয়োজন। আগামীতে সকলের মিলে সুস্থ শরীরে আবার একত্রিত হবে এমনটাই কামনা করেন বাফিটার পরিবারের সকল সদস্যবৃন্দ।