BPIA-এর নবনির্বাচিত নেতৃবৃন্দদের সাথে ডিএলএস মহাপরিচালক-এর সৌজন্য সাক্ষাত

রাজধানী প্রতিনিধি: বাংলাদেশ পোল্ট্রি ইণ্ডাস্ট্রিজ এসোসিয়েনের (BPIA) নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মো: এমদাদুল হক তালুকদার-এর সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সাক্ষাৎকালে বিপিআইএ নেতৃবৃন্দ পোল্ট্রি সেক্টরের সমসাময়িক সমস্যা গুলো মহাপরিচালকের নিকট তুলে ধরেন। অত্যন্ত আন্তরিকতাপূর্ণ পরিবেশে বুধবার (১৫ ফেব্রুয়ারী) বিকেলে মহাপরিচালকের কার্যালয়ে অনুষ্ঠিত এ বৈঠকে নেতৃবৃন্দদের বক্তব্যগুলি মনোযোগ সহকারে শোনেন মহাপরিচালক এবং তাদের অধিদপ্তরের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

পোল্ট্রি সেক্টরের সুধীজনরা মনে করেন দীর্ঘদিন ধরে পুঞ্জিভূত এ সেক্টরের সমস্যাগুলো সমাধানে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের নতুন নেতৃবৃন্দ কার্যকর ভূমিকা রাখবে। পাশাপাশি তারা পোল্ট্রি পেশার অন্যান্য সংগঠনগুলোর সাথে সমন্বয় সাধন করে একযোগে কাজ করবে।

মহাপরিচালকের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং ফুলেল শুভেচ্ছা প্রদানকালে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি শাহ হাবিবুল হক, মহাসচিব খন্দকার মহসিন, নির্বাহি সদস্য ডা: মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, কৃষিবিদ অঞ্জন মজুমদার, ইঞ্জিনিয়ার যাহিদুর রহিম জোয়ার্দার এবং গাজি আব্দুর রহিম প্রমুখ সহ বিপিআইএ-এর বিভিন্ন কমিটি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।