আন্তর্জাতিক পোল্ট্রি শো'তে অত্যাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ প্রদর্শন করবে PROTIMAX INTERNATIONAL

রাজধানী প্রতিনিধি যুগোপযোগী ও লাগসই পোল্ট্রি শিল্পের জন্য যা যা দরকার তার প্রায় সবকিছুই PROTIMAX INTERNATIONAL-এর রয়েছে। সে লক্ষে বিশ্বের নামী-দামী কোম্পানীর পণ্য সরবরাহের কাজটি করছে কোম্পানিটি। পোল্ট্রি শিল্পের বিকাশে অত্যাধুনিক এ প্রযুক্তি ও মেশিনারিজ ছড়িয়ে দিতেই ১২ তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ২০২৩-এ অংশগ্রহন করছে PROTIMAX INTERNATIONAL নামের কোম্পানী। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়(আইসিসিবি) আগামী ১৬ মার্চ থেকে ১৮ মার্চ মেলায় ২ নং হলের (HALL#2, Stand#5-MP) তাদের স্টলে বিস্তারিত জানতে পারবেন আগ্রহী দর্শনার্থিরা।

এ স্টলে সার্বিক দায়িত্বে থাকবেন মো. হুমায়ুন কবির সুমন ও ইঞ্জিনিয়ার মো. রাকিবুল ইমাম। তারা এগ্রিলাইফকে জানান, পোল্ট্রি সম্পর্কিত সকল ধরণের সেবা প্রদান করে থাকে তারা। বাংলাদেশের পোল্ট্রি শিল্পের বিকাশে অত্যাধুনিক এ প্রযুক্তি ও যন্ত্রাংশ ছড়িয়ে দিতেই তাদের এই প্রদর্শনীতে। খামারী থেকে শুরু করে পোল্ট্রি শিল্পের সাথে জড়িত সবাইকে তারা তাদের স্টল পরিদর্শন ও সেবা নেওয়ার অনুরোধ জানান। তাদের পণ্যগুলো সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে, ০১৭১১৮৯৮১৬৭ ও ০১৭৫৫৬০৭০৫৫ এই নাম্বারগুলোতে।

উল্লেখ্য, PROTIMAX International দীর্ঘদিন যাবৎ বাংলাদেশে তাদের পণ্যগুলি সরবরাহ করে যাচ্ছে। ফিড মিল থেকে শুরু করে ব্রিডার, বানিজ্যিক লেয়ার-ব্রয়লারসহ সব ধরনের ফার্মের জন্য প্রযুক্তি ও মেশিনাজি সরবরাহ করে থাকে।