ফিডের জগতে অনন্য নাম এস এম এস ফিডস্ লিমিটেড

রাজধানী প্রতিনিধি: বাংলাদেশ ক্রমবর্ধমান বিপুল জনগোষ্ঠির একটি দেশ। ক্রমবর্ধমান এই জনসংখ্যার আমিষের চাহিদার অধিকাংশ পূরণ হয় প্রাণিসম্পদ থেকে। পোল্ট্রি খাত থেকে প্রাণিজ আমিষের বেশিরভাগ পূরণ হয়ে থাকে। এমতাবস্থায় উন্নত প্রযুক্তি, সুষম খাবার ব্যবহার ছাড়া এদেশে পোল্ট্রির উৎপাদন বৃদ্ধি সম্ভব নয়। প্রোল্ট্রির এ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যকে সামনে রেখে খামারীদের হাতে উন্নত প্রযুক্তির আর্ন্তজাতিক মানের পোল্ট্রি, মৎস্য ও ক্যাটল ফিড পৌছাঁনোর কাজ করছে এস এম এস ফিডস্ লিমিটেড।

এসএমএস ফিডস্ বর্তমানে বাজারে ব্রয়লার ফিড, লেয়ার ফিড, সোনালী ফিড, ক্যাটল ফিড থেকে শুরু করে পোল্ট্রির বিভিন্ন ফিড সরবারহ করে খামারীদের আস্থা অর্জন করেছে। এছড়া রাজারে তাদের মৎস্য ফিডের সুনামও বেশ।

রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় পোলট্রি শোতে তারা স্টল দিয়েছেন ও ফিডের প্রর্দশনী করছে। কনভেনশন সেন্টারে ১ নং হলে তাদের এ স্টলে এগ্রিলাইফের সাথে কথা হয়, এস এম এস ফিডস্ লিমিটেডের চেয়্যারমান মো. শাহজাহান মিয়া, সিইও এ্যান্ড ডিরেক্টর মোহাম্মদ খসরু, ডিরেক্টর মো. মোশাররফ হোসেন, সেলস্ এ্যান্ড মার্কেটিং এর ডিজিএম আব্দুল্লাহ হিল মামুনের সাথে। তারা বলেন, ভালো ফিডের জন্য দরকার ভালো মানের কাঁচামাল। দেশ-বিদেশ থেকে ভালো মানের কাঁচামাল সংগ্রহ করে তারা ফিড তৈরি করছে এস এম এস ফিড। ফলে এ ফিড ব্যবহারে খামারীরা লাভবান হচ্ছে ও এস এম এস ফিডের প্রতি দিনদিন আস্থাশীল হয়েছে খামারীরা।