শেকৃবিতে ভেট সাইন্স এন্ড এএইচ স্টুডেন্ট এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

শেকৃবি প্রতিনিধি:শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ভেট সাইন্স এন্ড এএইচ স্টুডেন্ট এসোসিয়েশন-VASA'র ২০২২ সেশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ভিপি পদে রাহাত মোল্লা এবং জিএস পদে আদিত্য কুমার রায় নির্বাচিত হয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল ভবনের বিভিন্ন ফ্লোরে ৬টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে অধ্যাপক ড. কেবিএম সাইফুল ইসলাম এবং নির্বাচন কমিশনার হিসেবে ড. মোঃ মোশারফ হোসাইন ও ড. মাহফুজুল ইসলাম দায়িত্ব পালন করেন।

নির্বাচনে যুগ্ম-সাধারন সম্পাদক পদে লিটন মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আরজু আহমেদ, দপ্তর সম্পাদক পদে আসিফ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জিএম তাসমিয়া তাহমিদ, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ পদে আবু সাইদ, ক্রীড়া সম্পাদক পদে মুস্তাকিম,  প্রাণিশিক্ষা সম্পাদক পদে কামরুল ইসলাম, আন্তর্জাতিক বিষয় সম্পাদক পদে রাকিব হোসাইন নির্বাচিত হয়েছেন।

 এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে মোঃ রতন, তওফিক-ই-মাওলা, শাকিল আহমেদ, হাফিজুর রহমান, বায়জিদ মিয়া, এনামুল হক ও মনিরুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

দুপুর ২ঃ৩০ থেকে ৪ঃ৩০ পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। এ সময় নির্বাচন পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যন্সেলর অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া, এনিমেল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ড. লাম ইয়া আসাদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন, আইসিটি সেল এর পরিচালক অধ্যাপক ড. মোঃ মোফাজ্জল হোসাইন ও প্রক্টর ড. মোঃ হারুন-উর-রশিদ।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. কেবিএম সাইফুল ইসলাম বলেন, "নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষার্থীরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। ভোটারের উপস্থিতি ছিল ৮৩%"।