সিভাসুর নব-নিযুক্ত ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. এ এস এম লুৎফুল আহসান

এগ্রিলাইফ২৪ ডটকম:সিভাসুর নব-নিযুক্ত ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. এ এস এম লুৎফুল আহসান। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় আইন ২০০৬-এর ১০ (১) ধারা অনুসারে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের এনাটমি এন্ড হিস্টোলজি বিভাগের অধ্যাপক ড. এ এস এম লুৎফুল আহসানকে সিভাসুর ভাইস চ্যান্সেলর পদে নিয়োগ দেওয়া হয়।

আজ পহেলা জানুয়ারি ২০২৩ তারিখে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ (সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখা)-এর উপসচিব মোসা: রোখছানা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। জনস্বার্থে এ আদেশ জারি করা হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এদিকে সিভাসুর প্রথম ব্যাচের প্রাক্তন ছাত্র হিসেবে ঐ একই বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে নিযুক্ত হওয়ায় আনন্দ প্রকাশ করেছেন সিভাসু অ্যালামনাই-এর সকল সদস্যবৃন্দ। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের নবীন-প্রবীণ সকলকেই বেশ আনন্দ প্রকাশ করতে দেখা গেছে। সকলেই তার নতুন পদে নিয়োগ পাওয়াকে স্বাগত জানিয়েছেন এবং তার উত্তরোত্তর সাফল্য ও দীর্ঘ জীবন কামনা করেছেন।