সিকৃবিতে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এস এম রায়হানুল নবী, সিকৃবি প্রতিনিধি:আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শাখা ছাত্রলীগ।এবার ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীর  মূল প্রতিপাদ্য ছিলো "ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ"।

নানা আয়োজনের মধ্য দিয়ে সিলেট কৃষি  বিশ্ববিদ্যালয়ে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও কেক কেটে দিবসটি পালন করে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

বুধবার (৪ জানুয়ারি) দুপুর  ১.৩০ টায় সিকৃবি  টিএসসি   থেকে শাখা ছাত্রলীগের পক্ষ থেকে  বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। এতে সিকৃবি ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা ও কর্মীরা অংশগ্রহণ করেন।



র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের টিএসসি  এসে শেষ হয়।  র‍্যালি শেষে সিকৃবি  টিএসসির সামনে  কেক কেটে দিবসটি উদযাপন করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

 উল্লেখ্য, ঐতিহ্যবাহী ছাত্রলীগের জন্ম আওয়ামী লীগের প্রতিষ্ঠার এক বছর আগে। ১৯৪৮ সালের এইদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনটি প্রতিষ্ঠা করেন।