বর্ণাঢ্য আয়োজনে প্রিমিয়াম ব্র্যান্ডের Cat Litter "Super Meow"-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু

আব্দুল্লাহ আল জুবায়ের: দেশের পোষা প্রাণি প্রেমীদের জন্য সুখবর বয়ে নিয়ে আনলো Everest Agrogenics Ltd। আজ মঙ্গলবার (১ অক্টোবর) রাজধানীর তেজগাঁওয়ে Everest Agrogenics Ltd এর সেমিনার রুমে স্পেন থেকে আমদানিকৃত প্রিমিয়াম ব্র্যান্ড Cat Litter "Super Meow"-এর আনুষ্ঠানিক যাত্রা কেক কেটে উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, ডা. এবিএম শহীদ উল্লাহ ( Large animal, pet animal and wild animal consultant) , Former Chief Veterinary Officer, CVH, Dhaka, ডা. মো. রেজাউল করিম ( Senior Pet consultant and surgeon) , PSO, Fowl Pox Section, LRI, Mohakhali, Everest Agrogenics Ltd.

Everest Agrogenics Ltd এর Head of Sales রফিক আহমেদ-এর পরিচালনায় আরও উপস্থিত ছিলেন Everest Agrogenics Ltd এর Managing Director মো. সাইফুল ইসলাম, CEO জনাব শাহীন শাহ, Everest Pharmaceuticals Ltd-এর Managing Director মো. জাকির হোসেন, CEO একেএম আনোয়ারুল হক প্রমুখ।

অনুষ্ঠানে ডা. এবিএম শহীদ উল্লাহ বলেন, মানুষ অনেক সময় প্রতারণা করলেও, পোষা প্রাণী কখনও প্রতারণা করে না। করোনার পরপরই দেশে পোষাপ্রাণীর লালন পালন করার প্রবনতা বেড়ে গিয়েছে। তিনি আরও বলেন, Everest Agrogenics Ltd যদি এরকম ইনোভেটিভ প্রোডাক্ট নিয়ে কাজ করে তাহলে ভেটেনারিয়ানদের কাজ করার আরও সুবিধা হবে। তবে এ প্রোডাক্টের মূল্য যেন ক্রেতার সামর্থের মধ্যে থাকে।

ডা. মো. রেজাউল করিম বলেন, Everest Agrogenics Ltd সঠিক সময়ে পোষাপ্রাণীর জন্য সঠিক সময়ে সঠিক পণ্যটি বাজারে নিয়ে এসেছে। মানুষের মধ্যে এখন বিড়াল পালন করার প্রবণতা বেড়ে গিয়েছে কাজেই এ ধরনের আরো ইনোভেটিভ পণ্য বিড়াল প্রেমীদের জন্য প্রয়োজন বলে মনে করেন খ্যাতিমান এ পেট কনসালট্যান্ট।

Everest Agrogenics Ltd এর CEO জনাব শাহীন শাহ বলেন, বিদেশের মতো বাংলাদেশেও পোষাপ্রাণীর প্রতি মানুষের আগ্রহ বেড়েছে। বিশেষ করে Gen Z এবং Gen Alpha দের মধ্যে এদের প্রতি আগ্রহ কয়েকগুণ বেড়েছে। পোষাপ্রাণী মানুষের মানসিক চাপ কমাতে সহায়তা করে। Everest-এর "Super Meow"-এর মাধ্যমে বাংলাদেশের Pet শিল্পে বিপ্লব বয়ে অনবে বলে মনে করেন শাহীন শাহ।।

এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন Everest Agrogenics Ltd-এর কৃষিবিদ জিয়াউল রহমান বাদল (Technical Sales Manager Corporate Sales & Regulatory), মার্কেটিং ম্যানেজার অহেদুল ইসলাম, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার ফারাহ ফারজানাসহ Everest Pharmaceuticals ও Everest Agrogenics Ltd-এর সকল স্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য স্পেনের বিখ্যাত Cat Litter ব্র্যান্ড "Super Meow" ল্যাভেন্ডার ও লেবুর সুগন্ধযুক্ত এ পণ্য বিড়ালের Poop এর দুর্গন্ধ থেকে রক্ষা করবে। এর বিশেষ ময়েশ্চার শোষণ ক্ষমতা এবং দ্রুত দলা পাকানোর সুবিধার কারণে বিড়ালের প্রস্রাব ও মল দ্রুত শোষিত হয়, ফলে দুর্গন্ধ থেকে মুক্ত থাকা যায়। এতে রয়েছে ব্যাকটেরিয়া শোষণ করার বিশেষ ক্ষমতা, যা ঘরকে জীবাণুমুক্ত রাখে, আপনার পরিবারের সুস্বাস্থ্যের নিশ্চয়তা দেয়। "Super Meow" Cat Litter-এ ব্যবহৃত প্রাকৃতিক উপাদানগুলো শতভাগ নিরাপদ এবং এতে ক্ষতিকারক রাসায়নিক নেই।