ইলান্ক ফার্মা'র সৌজন্যে "বিশ্ব ডিম দিবস'২০২৪" উপলক্ষে রচনা প্রতিযোগিতার আয়োজন

এগ্রিলাইফ২৪ ডটকম: ইলান্ক ফার্মা'র সৌজন্যে "বিশ্ব ডিম দিবস'২০২৪" উপলক্ষে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রচনা প্রতিযোগিতায় দুটি বিভাগ নির্ধারন করা হয়েছে যেখানে ক-বিভাগ-এর বিষয়ঃ "বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে ডিমের ভূমিকা"। অপরদিকে খ-বিভাগ এর বিষয়ঃ "সুস্থ্য ও মেধাবী জাতি গঠনে ডিমের ভূমিকা"।

"Veterinary Doctors Association of Bangladesh (VAB)" এবং "The Vet Executive"-এর যৌথ আয়োজনে এ রচনা প্রতিযোগিতায় রয়েছে ল্যাপটপ, স্মার্ট ফোন, এলেক্সা, হেডফোন সহ ১৫ টি আকর্ষনীয় পুরস্কার। ইভেন্টটির মিডিয়া পার্টনার Agro Aid.

নিয়মাবলীঃ

ক-বিভাগ
১. রচনাটি ৩০০০-৪০০০ শব্দের মধ্যে কম্পিউটার কম্পোজ করে ইমেল ঠিকানায় সফ্ট কপি এবং ভ্যাব অফিস ঠিকানায় হার্ডকপি ৩ অক্টোবর ২০২৪ ইং এর মধ্যে পৌছাতে হবে।
২. আবেদনকারীকে বাংলাদেশের যে কোন ভেটেরিনারি কলেজ অথবা ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত ছাত্র/ছাত্রী অথবা পোল্ট্রি ইন্ডাস্ট্রীজের অন্তর্ভুক্ত যেকোন প্রতিষ্ঠানের মালিক/কর্মকর্তা অথবা প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা হতে হবে।
৩. প্রথম ৩ জন বিজয়ী রচনাকার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে তাদের রচনা পাঠ করতে হবে।

খ-বিভাগ
১. রচনাটি ১৫০০-২০০০ শব্দের মধ্যে কম্পিউটার কম্পোজ করে ইমেল ঠিকানায় সফ্ট কপি এবং ভ্যাব অফিস ঠিকানায় হার্ডকপি
৩ অক্টোবর ২০২৪ ইং এর মধ্যে পৌঁছাতে হবে।
২. ঢাকাস্থ নির্বাচিত স্কুল/কলেজে অধ্যয়নরত ছাত্র/ ছাত্রী হতে হবে।
৩. প্রথম ৩ জন বিজয়ী রচনাকার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে তাদের রচনা পাঠ করতে হবে।

Contact Address:
E-mail: This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it./This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.
Mobile: 01719-005672, 01712019116 01729-076659, 01797190999
VAB Office: Department of livestock Services, Khamar Bari, Farmgate, Dhaka-1208.