ফরহাদ মাজহার-এর অসুস্থতার সূত্র ধরে শেকৃবি উপাচার্যকে দেখতে সোহরাওয়ার্দী হাসপাতালে দুই উপদেষ্টা

ক্যাম্পাস ডেস্কঃ গতকাল (০৫-১০-২০২৪) রাত ৮.০০ টায় মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা মিজ ফরিদা আখতার-এর অসুস্থ্য স্বামী বিশিষ্ট লেখক ও তাত্ত্বিক ফরহাদ মাজহারকে দেখতে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ৫১২ নং কেবিনে যান তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম। এসময় মৎস্য ও প্রাণিসম্পদ উপদেষ্টা মিজ ফরিদা আখতার সেখানে উপস্থিত ছিলেন। পরে তিনি হাসপাতালের ৫০৮ নং কক্ষে এই ইউনিটের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের সাথে বৈঠক করেন।

বৈঠক শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষক প্রতিনিধি, শেকৃবি’র ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ড. মুহঃ রাশেদুল ইসলাম জানান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) উপাচার্য অধ্যাপক ড. মো: আবদুল লতিফ ডেঙ্গু আক্রান্ত হয়ে ৫১১ নং কেবিনে ভর্তি আছেন। ফরহাদ মাজহার-এর পাশের কেবিন হওয়ায় উপদেষ্টা নাহিদ ইসলাম ও মিজ ফরিদা আখতার চিকিৎসাধীন উপাচার্যকে দেখতে যান এবং তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন।

এ সময় উপস্থিত শিক্ষার্থীদের এক প্রশ্নের উত্তরে নাহিদ ইসলাম বলেন, যারা ফ্যাসিবাদ বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর হামলা, নির্যাতন চালিয়েছে তাদের যথাযথ বিচারের আওতায় আনা হবে। কোনোভাবেই তারা ছাড় পাবে না বলে শিক্ষার্থীদের আশ্বস্থ করেন।