শহীদ আবু সাঈদ-এর কবর জিয়ারত করলেন ভ্যাব ও দি ভেট এক্সিকিউটিভ নেতৃবৃন্দ

এগ্রিলাইফ২৪ ডটকম: বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ আবু সাঈদ-এর কবর জিয়ারত ও দোয়া করলেন ভ্যাব ও দি ভেট এক্সিকিউটিভ-এর নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দসেখানে এক আলোচনা সভায় অংশগ্রহন করেন।

সোমবার (১৪ অক্টোবর) কবলা ১২ টায় আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন The Vet Executive এর সাধারণ সম্পাদক, ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য এবং ইলানক ফার্মা এর স্বত্ত্বাধিকারী ডাঃ মোহাম্মদ আল আমীন।

সাধারণ সম্পাদক তার বক্তব্যে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত সকল শহীদদের হত্যার বিচার সহ আহতের সুচিকিৎসা এবং আর্থিক সহায়তা প্রদানের জোর দাবী জানান এবং ভেটেরিনারিয়ানের পেশাগতমান উন্নয়ন এবং ভেটেরিনারি প্রফেশনের ডাইভারসিফিকেশন দক্ষ জনশক্তিতে রূপান্তরের মাধ্যমে উদ্দ্যোক্তা উন্নয়নে সহযোগিতা করণের মাধ্যমে সাঈদ, মুগ্ধ, সদ্য সকল শহীদের স্বপ্ন বৈষম্যহীন স্বনির্ভর জাতি গঠনে কার্যকর ভূমিকা রাখার অঙ্গিকার ব্যক্ত করেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন এর সাবেক ভিপি, ভ্যাব রংপুর লোকাল চ্যাপ্টার এর সিনিয়র সদস্যডাঃ মোশারফ হোসেন। সভাটি সঞ্চালনা করেন ভ্যাব রংপুর লোকাল চ্যাপ্টার এর সাধারণ সম্পাদক, এ্যাব রংপুর লোকাল চ্যাপ্টার এর ক্রীড়া সম্পাদক ডাঃমোঃ তাজুল ইসলাম।

সভায় আবু সাঈদ এর পিতা মোঃ মকবুল হোসেন, বড় ভাই মোঃ আবুল হোসেন উপস্থিত ছিলেন। সভার আগে নেতৃবৃন্দ শহীদ সাঈদের বাড়ীতে তার মাতা মনোয়ারা বেগম ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে দেখা করেন এবং সমবেদনা জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন বাকৃবি ছাত্রদল শাখার ফজলুল হক হলের সাবেক সাহিত্য প্রকাশনা সম্পাদক ডাঃ.স্বপন চন্দ্র সরকার, ইউ এল ও বদরগঞ্জ, ডাঃ মোঃ মাহমুদ হোসাইন, ডাঃ মোঃ আবু রায়হান, প্রাইভেট ভেটেরিনারি এসোসিয়েশন রংপুর এর সভাপতি ডাঃ ভূবনানন্দ রায়, ডাঃ এ এফএম শামীম, ডাঃ রাফসানজানী, ডাঃ মমিনুল ইসলাম সহ আরো অনেকে।