ফ্র্যাঞ্চাইজি দিচ্ছে কিডস টাইম , শিশুদের সৃজনশীলতা ও ভবিষ্যৎ দক্ষতা বৃদ্ধিতে শিক্ষা উদ্যোক্তা হওয়ার সুযোগ

এগ্রিলাইফ২৪ ডটক: ফ্র্যাঞ্চাইজি দিচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ক্রিয়েটিভ আফটার-স্কুল ব্র্যান্ড কিডস টাইম । যারা শিশুদের সৃজনশীলতা ও ভবিষ্যৎ দক্ষতা নিয়ে কাজ করতে চান তাদের জন্য কিডস টাইমের ফ্র্যাঞ্চাইজি একটা দারুণ সুযোগ হতে পারে। বাংলাদেশের যে কোনো প্রান্তে ভবিষ্যতের নেতৃত্বদান কারী শিশুদের জ্ঞান, দক্ষতা বাড়াতে কিডস টাইমের শাখা নেওয়া যাবে। কিডস টাইম ৪-১২ বছর বয়সী শিশুদের জন্য সিঙ্গাপুর ম্যাথ, জয় স্কুল স্পোকেন ইংলিশ, ক্রিয়েটিভ আর্ট ক্রাফট, স্টোরি মেকিংয়ের মতো সৃজনশীল কোর্সগুলো অফার করছে। বিশ্বের সেরা ম্যাথ প্রোগ্রাম সিঙ্গাপুর ম্যাথ চালু করেছে কিডস টাইম, যার আদলে এখন তৈরি হয়েছে দেশের গণিতের কারিকুলাম।

আমেরিকান প্রতিষ্ঠান জয় স্কুল ইংলিশকে বাংলাদেশে নিয়ে এসেছে কিডস টাইম। এর মাধ্যমে অ্যাপ ও সরাসরি ক্লাস করার মাধ্যমে বাংলাদেশের শিশুরা নেটিভ ইংলিশ স্পিকার হয়ে উঠবে।

গত ৭ বছরে দারুণ জনপ্রিয় হয়েছে কিডস টাইমের কোর্সগুলো। দেশের বিভিন্ন জেলা, এবং দেশের বাইরে থেকেও এখন পর্যন্ত ৫০০০ এর বেশি শিশু বিভিন্ন কোর্স শেষ করেছে। সারা দেশের শিশুরা যেন কিডস টাইমের কোর্সগুলো করার সুযোগ পায়, সেই লক্ষ্যে প্রতিষ্ঠানটি ফ্রাঞ্চাইজ মডেল চালু করছে। ইতোমধ্যে কিডস টাইম তাদের প্রথম এবং দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি হিসেবে কিশোরগঞ্জ এবং সাভারের যাত্রা শুরু করেছে।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠান লাইট অফ হোপ লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান কিডস টাইম তার যাত্রা শুরু করেছে ২০১৭ সালে।
শিক্ষা উদ্যোক্তা ওয়ালিউল্লাহ ভূঁইয়া ও তাহমিনা রহমান মিলে বাংলাদেশের শিশুদের সৃজনশীলতা, ভবিষ্যৎ দক্ষতা ও লিডারশিপ গুণাবলি তৈরির লক্ষ্যে শুরু করেন কিডস টাইম।

কিডস টাইম ফ্র্যাঞ্চাইজিতে দুটি বিনিয়োগ মডেল অফার করছে। একটিতে কিডস টাইম কেন্দ্রগুলি সরাসরি পরিচালনা করবে যেখানে বিনিয়োগকারীরা লভ্যাংশের শেয়ার পাবে। অন্যটিতে যেখানে বিনিয়োগকারীরা নিজেরাই কেন্দ্রগুলি পরিচালনা করবে এবং লভ্যাংশের পুরোটাই পাবে। ঢাকার বাইরে ইতোমধ্যেই যারা স্কুল এবং কোচিং সেন্টার পরিচালনা করছেন তাদের জন্য কিডস টাইমের ফ্র্যাঞ্চাইজি একটা দারুণ উদ্যোগ হতে পারে। ইতিমধ্যে ৫০০০+ শিশু কিডস কলেজ থেকে বিভিন্ন কোর্স করছে। ঢাকার বাইরে থেকে অনলাইনে এবং ঢাকায় সেন্টারে সরাসরি ক্লাস করে শিশুরা।

কিডস টাইম ২০৩৭ সালের মধ্যে সারা দেশে ১,০০০টি সেন্টার স্থাপন করতে চায়, যেখান থেকে প্রতি বছর ২ লক্ষ শিশু ভবিষ্যৎ দক্ষতা উন্নয়নে ইংরেজি ভাষা, সিঙ্গাপুর ম্যাথ, আর্ট-ক্রাফট, স্টোরিমেকিং ইত্যাদি কোর্সগুলো সম্পন্ন করবে।

কিডস টাইমের ফ্র্যাঞ্চাইজি সম্পর্কে আরো বিস্তারিত জানতে তাদের এই ওয়েবসাইট লিঙ্কে ক্লিক করতে হবে https://kidstimebd.com/kids-time-franchise/ প্রয়োজনে ম্যানেজার রাজু জাভেদের সাথে এই ০১৯৫৮৬৩৬৮৪০ এই নাম্বারেও যোগাযোগ করা যাবে।

যোগাযোগ: ওয়ালিউল্লাহ ভূঁইয়া, প্রতিষ্ঠাতা ও সিইও, লাইট অফ হোপ
৬৭/এ রেজিনা গার্ডেন, ধানমন্ডি ৯/এ, ঢাকা
০১৭৭৭৮০০৮৬৬, This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.